1. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

বাগজানার ছোট যমুনা নদীর ব্রীজ নির্মানে সাংসদ দুদু’র নির্বাচনী ইশতেহারের অঙ্গীকার বাস্তবায়নের পথে

  • Update Time : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১১ জন পঠিত
জয়পুরহাট থেকে ফারহানা আক্তার,
গত জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট – ১ আসনের সাংসদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু তার নির্বাচনী ইশতেহারে পাঁচবিবি উপজেলার বাগজানায় ছোট যমুনা নদীর উভয় পাড়ের বাসিন্দাদের জনদূরভোগ নিরসনে একটি ব্রীজ নির্মান করার অঙ্গীকার করেছিলেন সেটি এখন বাস্তবায়নের পথে। পার্শবর্তি দেশ ভারতের দক্ষিন দিনাজপুর জেলার হিলি সীমান্ত হয়ে ছোট যমুনা নদীটি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলাধীন এদেশে প্রবেশ করে। দেশ স্বাধীনের পর থেকে অনেক এমপি মন্ত্রী এই ব্রীজট নির্মাণের আশ্বাস দিলেও তা বাস্তবায়ন হয়নি। ফলে বর্ষা মৌসুমে নৌকায় আর খড়া মৌসুমে বাঁশের সাঁকো আবার কখনো মাটি ভরাট করে রাস্তা বানিয়ে পাড়াপাড় করতেন এখানকার স্থানীয় বাসিন্দারা।
পরবর্তীতে সাংসদ সামছুল আলম দুদু তার নির্বাচনী ইশতেহারে অঙ্গীকার বাস্তবায়নের লক্ষে ব্রীজটি নির্মাণের সকল দাপ্তরীক কাজ শেষে ২০২১ইং সালের ৪ জানুয়ারি বৃহস্পতিবার ব্রীজ নির্মাণের স্থান পরিদর্শন করেছেন। এই সংবাদ পেয়ে নদীর উভয় পাড়ের হাজারো বাসিন্দারা সাংসদ সামছুল আলম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দ উল্লাসে মেতে উঠেছে।
এ সময়ে উপস্থিত ছিলেন, পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার মো. বরমান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল, ধরঞ্জী ও বাগজানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী ও জামাত আলী মন্ডল, বাগজানা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আরিফ হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দরা।  এ সময়ে পাঁচবিবি উপজেলা প্রকৌশলী আব্দুল কাইয়ুম জানান, খুব শীঘ্রয় বাগজানার ছোট যমুনা নদীর উপর প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে এই ব্রীজের নির্মাণ কাজ শুরু হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION