1. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  2. jmitsolution24@gmail.com : support :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দীঘির প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে ১২ মার্চ মনের মতো ছেলে পেলে ফের বিয়ে করবেন মুনমুন ইমরান-হ্যাডলি-ওয়ার্নের কাতারে অশ্বিন ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি গৌরনদীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে পৌর মেয়র ও কাউন্সিলরবৃন্দের শ্রদ্ধা নিবেদন কোটালীপাড়ায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত বিএনপির ৭ মার্চের কর্মসূচি পালন ভণ্ডামি: ওবায়দুল কাদের ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কালীগঞ্জে স্বাধীনতার পর প্রথম ইউ পি চেয়ারম্যান প্রার্থী সাজেদা জ্জামান

কুষ্টিয়ায় আবারো সড়ক দুর্ঘটনায় নিহত-২

  • Update Time : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০ জন পঠিত
 কুষ্টিয়া থেকে  শাহীন আলম লিটন,
কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় শালা ও দুলাভাই নিহত হয়েছেন।বুধবার (৩ ফেব্রুয়ারী) সকালে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারোমাইল নামক স্থানে এ ঘটনা ঘটে বলে জানা যায়। নিহতরা হলেন- যশোর জেলা পাঁচবাড়ীয়া এলাকার আবুল হোসেনের ছেলে রাশেদ (ড্রাইভার) (৩৬) ও একই এলাকার খয়ের উদ্দিনের ছেলে ইয়ামিন (হেলপার) (৩২)।
তারা দুইজন সম্পর্কে শালা ও দুলাভাই। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ জুলহাস উদ্দিন জানান, যশোর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভেড়ামারা বারোমাইল নামক স্থানে পৌঁছলে বিশ্রামের উদ্দেশ্যে সাইডে রেখে গাড়ির ভেতর ঘুমিয়ে পড়েন চালক ও হেলপার। অন্যদিকে পাবনা থেকে ছেড়ে আসা আরেকটি ট্রাক ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ঐ ট্রাকের মুখে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাকের ভেতর থাকা ঘুমান্ত অবস্থায় দুইজন মারা যান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION