1. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কর্মচারীকে হাতুড়ি পেটা

  • Update Time : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৪৫ জন পঠিত

 নারায়ণগঞ্জ থেকে আনিছুর রহমান ,

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিকের ব্যক্তিগত অফিসের কর্মচারী বাদল (৪০) কে হাতুড়ি পেটা করেছে কলি বাহিনীর লোকজন। গতকাল মঙ্গলবার (১৯ জানুয়ারী) দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে ঘটে এ ঘটনা। এ ঘটনাকে কেন্দ্র করে পুরো কাঞ্চন বাজার জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। যে কোন সময় দুই গ্রুপের মাঝে সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী। আহত কর্মচারী বাদল রূপগঞ্জ ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মৃত আব্দুর রহমান কোকনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্র জানায়, কাঞ্চন পৌর এলাকায় রাজনৈতিক ও বিভিন্ন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলির সঙ্গে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিকের দ্বন্ধ চলে আসছিলো। ওই দ্বন্ধের জের ধরেই গোলাম রসুল কলি বাহিনীর সদস্য নবিউলসহ ৬ থেকে ৭ জনের একদল দুপুর ১২টার দিকে কাঞ্চন বাজার এলাকায় একা পেয়ে কর্মচারী বাদলের উপড় অতর্কিত হামলা চালায়। এসময় হামলাকারীরা হাতুড়ি ও লোহার রড দিয়ে বাদলকে পিটিয়ে আহত করে। এ বিষয়ে আহত বাদল বলেন, আমি একজন খেটে খাওয়া মানুষ। মেয়র রফিকুল ইসলামের অফিসে কাজ করে আমার সংসার চলে। আমাকে অন্যায় ভাবে কলি বাহিনীর লোকজন এলোপাতারি ভাবে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে।

এলাকাবাসী অভিযোগ করে জানান, কাঞ্চন বাজার এলাকা এখন আতঙ্কের জায়গা। কয়েক দিন পর পর এক পক্ষ আরেক পক্ষের উপড় হামলা চালিয়ে আহতের ঘটনা ঘটাচ্ছে। এতে করে সব সময় বাজারে আসা ক্রেতা-বিক্রেতাদের মাঝে আতঙ্ক থাকে। এসব ঘটনা বন্ধের দাবি জানান এলাকাবাসী।
এ বিষয়ে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, সম্পূর্ণ অন্যায় ভাবে একজন নিরীহ মানুষের উপড় হামলা চালানোর ঘটনাটি ন্যাক্কারজনক। পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলি বলেন, তারা দুই জনই আমার লোক। তাদের মধ্যে টাকা লেন-দেন নিয়ে ঝগড়া হয়। অন্য কিছু নয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান বলেন, এ ধরনের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION