1. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  2. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে চাঁদার দাবিতে রাজমিস্ত্রীর পরিবারের উপর হামলা বৃদ্ধা সহ আহত -৩

  • Update Time : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৮৭ জন পঠিত

স্টাফ রিপোটার,

গোপালগঞ্জে চাঁদার দাবিতে সূমঙ্গল পোদ্দার নামে এক রাজমিস্ত্রীর পরিবারের উপর হামলা চালিয়েছে একটি মহল । এ ঘটনায় এক বৃদ্ধাসহ তিনজন আহত হয়েছে । সে উরফি ইউনিয়নের গোপালপুর উত্তরপাড়া সুমন্ত পোদ্দারের ছেলে । গত সোমবার সন্ধ্যায় ভুক্তভোগীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে । অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের ফরহাদ মোল্লার ছেলে টুলু মোল্লার বিল্ডিং এ চুক্তিতে রাজমিস্ত্রীর কাজ করে আসছিলেন সুমঙ্গল পোদ্দার । টুলু মোল্লার ভাই নয়ন মোল্যা রাজমিস্ত্রীর কাছে দশ টাকা হারে চাঁদা দাবি করে। সুমঙ্গল উক্ত চাঁদার টাকা দিতে অসিকৃতী জানালে তার কাজের মালামাল আটকে দেয় নয়ন মোল্যা ।

সুমঙ্গল বিষয়টি ইউপি চেয়ারম্যান ইকবাল গাজীকে জানালে তার নির্দেশে মেহেদী গাজী- অমিত ভক্ত, ইউপি সদস্য ইমদাদ, ঠান্ডা খান , সেকেন্দার খান সহ লোকজন নিয়ে সালিশ দরবার বসে । এতে ক্ষিপ্ত হয়ে নয়ন মোল্লা সঙ্গীয় লোকজন সহ সুমঙ্গল পোদ্দারের পরিবারের উপর হামলা চালিয়ে মারপিট করে এবং তার কাছে থাকা প্রায় ১৩ হাজার টাকা ছিনিয়ে নেয় । এতে সুমঙ্গল এর স্ত্রী বন্যা পোদ্দার ও তার দিদি মা সুশমা ভদ্র আহত হয় । আহতদের চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় । এ ব্যাপারে সুমঙ্গল পোদ্দার বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন ।

সুমঙ্গল পোদ্দার সাংবাদিকদের জানান-আমরা গরীব অসহায় সংখ্যালঘু পরিবার , আমাদের উপর এই হামলার তদন্ত পূর্বক বিচারের দাবী জানাই। বাদল ভদ্র , পংকজ কুমার ভদ্র বলেন -চাদার দাবিতে এহেন হামলার বিচার চাই । টুলু মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন – আমি মারপিটের পক্ষে নেই । এ ব্যাপারে কথা বলার জন্য নয়ন মোল্যার ০১৭৪৩৫৮৫১২১ মোবাইল নম্বরে বারবার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে সদর থানার এস আই শহিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- টাকা পয়সা লেনদেন নিয়ে দুপক্ষে মারপিাট হয়েছে , দুপক্ষই হাসপাতালে ভর্তি হয়েছিল , তদন্ত চলছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION