1. bkhabor24@gmail.com : Molla Mohiuddin : Molla Mohiuddin
  2. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভূমিকম্প: ইন্দোনেশিয়ায় নিহত বেড়ে ৫৬ কাকরাইলে মা-ছেলে হত্যার রায় আজ ৪৫টিতে আ.লীগ ৪টিতে বিএনপির প্রার্থী জয়ী নির্বাচন উৎসবমুখর ও শান্তিপূর্ণ হয়েছে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে খুলনা জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা কুষ্টিয়ায় ভাইয়ের বিরুদ্ধে ভাইকে হত্যার অভিযোগ কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর বিতরণ করা পোলাও জব্দ পায়রা বন্দরের ৭৫ কিমি দীর্ঘ রাবনাবাদ চ্যানেলের নাব্যতা বজায় রাখতে জরুরি রক্ষণাবেক্ষন ড্রেজিং উদ্বোধন কুষ্টিয়ার পৌর নির্বাচনে ৩টি নৌকা ১টিতে মশাল বিজয়ী জয়পুরহাট জেলা পুলিশের উদ্যোগে “দুঃস্থ ও ছিন্নমূল শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ”

আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তুললেন বুমরা

  • Update Time : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৩ জন পঠিত

বাংলাদেশ খবর ডেস্ক,

আম্পায়াররা ভারত দলের পক্ষপাতিত্ব করেন- ক্রিকেটবিশ্বে এমন অভিযোগ নিয়মিত শোনা যায়। আম্পায়ারের সিদ্ধান্ত ভারতের পক্ষে গেছে বলে বিতর্ক ছড়িয়েছে অনেক। কিন্তু উল্টো অভিযোগ উঠেছে ভারত দলের পক্ষ থেকে। অস্ট্রেলিয়ার বিপক্ষের ম্যাচে ভারতের পক্ষ থেকেই প্রশ্ন তোলা হলো আম্পায়ারিং নিয়ে। মেলবোর্ন টেস্টে অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইনকে রানআউট না দেয়ায় আম্পায়ারের ওপর চটেছেন ভারতীয় সমর্থকরা। রান নেয়ার সময় স্ট্রাইকিং প্রান্তে টিম পেইন পৌঁছার সঙ্গে সঙ্গেই ঋষভ পন্ত স্টাম্প ভেঙে দেন। মাঠের আম্পায়ার আউট দিলেও বারবার রিপ্লে দেখার পর ‘বেনিফিট অব ডাউট’ নিয়মে নটআউটের সিদ্ধান্ত দেন টিভি আম্পায়ার পল উইলসন।

টিভি আম্পায়ারের এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতীয় সমর্থকরা।  এবার আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তুললেন ভারত দলের পেসার জসপ্রিত বুমরা।প্রথম দিন শেষে শনিবার সংবাদ সম্মেলনে টিম পেইনের নটআউটের প্রসঙ্গটি তোলেন বুমরা। অস্ট্রেলিয়ার আম্পায়ার পল উইলসনের ওপর আঙুল তুললেন বুমরা।  দায়িত্ব পালনে উইলসন নিরপেক্ষ ভূমিকা না রেখে স্বদেশের পক্ষে সিদ্ধান্ত দিয়েছেন বলে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন বুমরা। কণ্ঠে হতাশার অনুভূতি মিশিয়ে বুমরা বলেন, ‘এ বিষয়গুলো আমরা নিয়ন্ত্রণ করতে পারি না। আমি বুঝতে পারছি যে পরিস্থিতি এখন এমন, যেটি কারও হাতে নেই। এ বিষয়গুলোতে নজর দিতে চাই না। তবে এটি হতাশাজনক যে, নিরপেক্ষ আম্পায়ারদের ভ্রমণ করে ম্যাচ পরিচালনার অনুমতি নেই।’ উল্লেখ্য, করোনাকালীন আম্পায়ারিংয়ের বিষয়ে কিছু ছাড় দিয়েছে আইসিসি। নিরপেক্ষ দেশের আম্পায়ার দিয়ে ম্যাচ পরিচালনার নিয়মটি সেভাবে মানা হচ্ছে না। স্বাগতিক দেশের আম্পায়ার দিয়ে ম্যাচ পরিচালনার অনুমতি দিয়েছে আইসিসি।

তথ্যসূত্র: ইএসপিএন ক্রিকইনফো

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION