1. bkhabor24@gmail.com : Molla Mohiuddin : Molla Mohiuddin
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

বগুড়ায় ভুয়া ম্যাজিস্ট্রেটসহ গ্রেফতার ৩

  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৫৬ জন পঠিত

বগুড়া থেকে মোঃ সবুজ মিয়া,

বগুড়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ভুয়া ম্যাজিস্ট্রেট ও ৫০০ গ্রাম গাঁজাসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। রোববার সন্ধ্যা ৬ টার দিকে সদরের চারমাথা বাসস্ট্যান্ড এলাকা ও সোনাতলা উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ওই ভুয়া ম্যাজিস্ট্রেট হলো রংপুরের মিঠাপুকুর থানার বড় হযরতপুর বুজরুক নূরপুরের আব্দুর রউফ ওরফে সাত্তারের ছেলে আতিকুর রহমান ওরফে ফরিদ মিয়া (২৭)। এছাড়াও অপর দুই মাদক ব্যবসায়ী হলো সোনাতলা উপজেলার হাঁসরাজের মৃত আফসার মন্ডলের ছেলে জাহিদুল ইসলাম (৩৭) ও ইব্রাহিম মন্ডলের ছেলে রেজাউল করিম।

সোমবার দুপুরে ডিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মাসুমা খাতুন নামে এক নারী রোববার শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি দিনাজপুর যাবার উদ্দেশ্যে চারমাথা বাসস্ট্যান্ডে যায়। এসময় আতিকুর রহমান ওরফে ফরিদ মিয়া  নিজেকে সিআইডি ও দুর্নীতি দমন কমিশনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলে পরিচয় দিয়ে ওই নারীকে বলেন ‘আপনার মাস্ক কোথায়? করোনার সময় আপনি মাস্ক ব্যবহার করেননি কেন? এই অপরাধে মোবাইল কোর্টে আপনার জরিমানা করা হবে।’

বিষয়টি জানতে পেরে ডিবির একটি টিম সন্ধ্যার দিকে চারমাথার আকবরিয়া টার্মিনাল ক্যাফের সামনে থেকে প্রতারক আতিকুরকে গ্রেফতার করে। এসময় গ্রেফতার হওয়া আতিকুরের কাছে  দুইটি ভুয়া পরিচয় পত্র পাওয়া যায়। একটি পরিচয়পত্রে ইংরেজিতে C.I.D, MOST WANTED, CRIME INVESTIGATION DEPT., Name: Atikur Rahman, Rank: Asst. commissioner and Executive Magistrate এবং  দুর্নীতি দমন কমিশনের অপর ১টি যেখানে DENTITY CARD,  Name: Atikur Rahman, Designation: Asst. commissioner and Executive Magistrate লেখা ছিলো।

অন্যদিকে তাদের অপর একটি টিম বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের হরিখালী বাজার এলাকা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ জাদিদুল ও রেজাউলকে গ্রেফতার করে। সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গ্রেফতার আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর ও সোনাতলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION