1. bkhabor24@gmail.com : Molla Mohiuddin : Molla Mohiuddin
  2. jmitsolution24@gmail.com : support :
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:০৭ অপরাহ্ন

বিরামপুর উপজেলায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত 

  • Update Time : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৪ জন পঠিত
বিরামপুর থেকে মোঃ সাইফুল ইসলাম,
দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- রাজ-২০৯২) এর কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন শুক্রবার (২০ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে।  বিরামপুর পাইলট উচ্চ বিদ‍্যালয়ে সকাল ৮টা থেকে বেলা ৩টা পর্যন্ত কার্যনির্বাহী কমিটির ৯টি পদের মধ‍্যে ৪টি পদের ভোট গ্রহণ করা হয়। অপর ৫টি পদে প্রতিদন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদন্দ্বীতায় নির্বাচিত হন। ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আক্তারুল ইসলাম ও ১নং সদস্য ব‍্যাংকার মাসুদুর রহমান যৌথভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন, বিরামপুর মাদক প্রতিরোধ ও জনকল‍্যাণ সংস্থার সভাপতি জাহাঙ্গীর আলম এবং পোলিং অফিসার হিসেবে বিরামপুর প্রেসক্লাবের কোষাধ‍্যক্ষ ও দপ্তর সম্পাদক সাংবাদিক শাহ্ আলম মন্ডল দায়িত্ব পালন করেন।
নির্বাচনে ৩৭৯ জন ভোটারের মধ‍্যে ৩৪৮ জন ভোটার ভোট প্রদান করেন। এতে সভাপতি পদে মমতাজ উদ্দিন আনারস প্রতীকে ১৪৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার অপর দুই প্রতিদন্দ্বী মোস্তাকিম বাবু টেলিভিশন প্রতীকে ১১৫ ভোট এবং হোসেন আলী ছাতা প্রতীকে ৭৭ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে আরিফুল ইসলাম ফুটবল প্রতীকে ২৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদন্দ্বী প্রার্থী আজিজুল ইসলাম চেয়ার প্রতীকে পেয়েছেন ১০৬ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ খোকন সিলিং ফ‍্যান প্রতীকে ২৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদন্দ্বী প্রার্থী মোঃ আনোয়ার মই প্রতীকে ১১০ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রতন বাস প্রতীকে ২২০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদন্দ্বী প্রার্থী তৌহিদুর রহমান কলস প্রতীকে ১১৯ ভোট পেয়েছেন।
বিনা প্রতিদন্দ্বীতায় নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে মোশফিকুর রহমান, কোষাধ‍্যক্ষ পদে শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে ফজলুর রহমান, প্রচার সম্পাদক পদে সোহেল রানা ও কার্যনির্বাহী সদস্য পদে রাজু আহমেদ।  ভোট গ্রহণ চলাকালে পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল,   প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শাহিনুর আলম, জেলা শ্রম অধিদপ্তরের শ্রম কর্মকর্তা হুমায়ুন কবির, অফিস সহকারী আইয়ুব আলী সহ স্থানীয় গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ কেন্দ্র পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION