1. bkhabor24@gmail.com : Molla Mohiuddin : Molla Mohiuddin
  2. jmitsolution24@gmail.com : support :
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:২৬ অপরাহ্ন

কোটালীপাড়ায় অগ্নিকান্ডে ৪ টি দোকান ভস্মীভুত

  • Update Time : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৫৭ জন পঠিত

স্টাফ রিপোটার,

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অগ্নিকান্ডে ৪ টি দোকান ভস্মীভুত হয়ে ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । আজ মঙ্গলবার ভোর ৫ টায় উপজেলার নাগরা বাস স্ট্যান্ড বাজারে এ ঘটনা ঘটে । সর জমিনে গিয়ে জানা যায় – আয়ুব আলী শেখের দোকানে বৈদতিক শর্কসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মূহুর্তেই তা ছড়িয়ে পড়ে । এতে মাহবুব আলী খানের মেশিনারী , হার্ডওয়ার ও জ্বালানী পদার্থ , ইদ্রীস শেখের মূদি ও চা এবং রিয়াদ শেখের মূদি ও চায়ের দোকান সহ ৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায় ।

এ সময় দোকান থেকে বের হতে গিয়ে আয়ূব আলী শেখ আহত হয়। আহত কে কোটালীপাড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় । খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন লাগার ৪৫ মিনিট পর ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা যাবৎ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে । মাহাবুব আলী খান সাংবাদিকদের বলেন –  আমার দোকানে মেশিনারী , হার্ডওয়ার, পেট্রোল, মবিল ও ডিজেল সহ ১০/১২ লক্ষ টাকার মালামাল ছিল। তিনি আরো জানান-  ৪ টি দোকানে ৫০ লক্ষ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে । আয়ূব আলী শেখ জানান – ফজরের আযানের পর দোকান খুলে মালামাল সাজাচ্ছিলাম, হঠাৎ বৈদ্যতিক শর্কসার্কিট থেকে বিকট শব্দে দোকানে আগুন লেগে যায় , তাড়াহুড়া করে পেট্রোলের বোতল গুলি সড়িয়ে ফেলি ।

নাগরা বাস স্ট্যান্ড বাজার কমিটির সভাপতি আতিকুজ্জামান বাদল বলেন – বৈদ্যতিক শর্কসার্কিট থেকে আগুন লেগে ৪ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে , লক্ষ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে , এ ব্যাপারে আমরা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি । বান্ধাবাড়ী ইউপি চেয়ারম্যান মহব্বত আলী গোলদার এর সাথে কথা হলে তিনি বলেন – এ অগ্নি কান্ডে ব্যবসায়ীদের লক্ষ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে , ক্ষতিগ্রস্থদের ব্যাপারে গোপালগঞ্জ জেলা প্রাশাসক মহদয় সহ আওয়ামিলীগ নেতাদের জানানো হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION