1. bkhabor24@gmail.com : Molla Mohiuddin : Molla Mohiuddin
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় স্বতন্ত্র মাদ্রাসা জাতীয় করণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ঘাঘট নদীর তীব্র ভাঙনে দিশেহারা নদী পাড়ের মানুষ গাইবান্ধার সাঘাটায় নদীভাঙন হতে রক্ষার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাইবান্ধায় ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ উঠেছে জয়পুরহাটে পাঁচবিবি সীমান্তে বিজিবির হামলায় মুক্তিযোদ্ধার স্ত্রী আহত ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবীতে শিক্ষক সমাবেশ ও মানববন্ধন আগৈলঝাড়ায় ১৬০ দুর্গাপূজা মন্ডবে সরকারী ও এমপি’র অনুদান বিতরণ জেলা পরিষদের এক সদস্যের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে মামলা দায়ের গাবতলীতে শিশু অপহরণকালে জনতার হাতে আটক ৪ মঈনকে কৃষকলীগ কার্য নির্বাহী সদস্য করায় আগৈলঝাড়া আনন্দ র‌্যালী

শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  সংঘর্ষে গৃহবধূ নিহত, আহত ৫, আটক ৩

  • Update Time : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৪০ জন পঠিত
ঝিনাইদহ থেকে  এস এম সোহান ,
ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামবাসির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় সুফিয়া খাতুন(৫৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। ঘটনাটি সোমবার সকালে শৈলকুপা উপজেলার ৬নং সারুটিয়া ইউনিয়নরে ভাটবাড়িয়া গ্রামে। নিহত গৃহবধূ ভাটবাড়িয়া গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী। এ সময় আরো ৫জন আহত হয় বলে জানা যায়। ঘটনা সাথে জড়িত সন্দেহে পুলিশ ৩ ব্যক্তিকে আটক করেছে। সংঘর্ষকারীরা স্থানীয় আওয়ামীলীগের কর্মী সমর্থক বলে জানান গ্রামবাসিরা।
স্থানীয়রা জানান, ৬ং সারুটিয়া ইউনিয়নে দীর্ঘদিন যাবত বর্তমান ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান মামুন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুলফিকার কায়সার টিপুর মধ্যে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ভাটবাড়িয়া গ্রামে টিপু সমর্থক  আজিবর মেম্বর ও মামুন সমর্থক আফজাল বিশ্বাসের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এ উত্তেজনাকে কেন্দ্র করে উভয় গ্রুপের সমর্থকরা সোমবার সকালে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় প্রতিপক্ষের হামলায় জালাল উদ্দিনের স্ত্রী সুফিয়া খাতুন ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরো ৫ ব্যক্তি। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন ৬নং সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় সুফিয়া খাতুন নামের এক গৃহবধূ নিহত হয়েছে। এ ঘটনায় ৩ ব্যক্তিকে পুলিশ আটক করেছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION