1. bkhabor24@gmail.com : Molla Mohiuddin : Molla Mohiuddin
  2. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিত্তবানদের নিজ এলাকার অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মদ(সাঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শ্রীপুরে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত     বিরামপুর পৌর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড কমিটির বর্ধিত আলোচনা সভা  ৩ নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষে বগুড়া জেলা আ. লীগের কর্মসূচি জাতির জনকের সমাধিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা জামালপুর উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন বগুড়া গাবতলীর নাড়য়ামালা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত পিতায় মিথ্যা স্বাক্ষী না দেয়ায় প্রতিবন্ধী ছেলে আইসিটি মামলায় আসামি সাবেক সংসদ সদস্য স্বপন করোনাভাইরাসে আক্রান্ত

আগৈলঝাড়া থানার বিদায়ি ওসি আফজাল সবাইকে কাঁদিয়ে গেলেন

  • Update Time : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৩৬ জন পঠিত
বরিশাল  থেকে এস এম ওমর আলী সানী ,
বরিশালের আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাতিসংঘ সনদপ্রাপ্ত, করোনাকালে মানবিক মানব হিসাবে খ্যাত. বরিশাল জেলার জেলার শ্রেষ্ঠ ওসি মো. আফজাল হোসেন বদলী জনীত কারনে বিদায়ি সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে আগৈলঝাড়া নিয়ে নিজের অনুভূতির কথা বলতে গিয়ে কেঁদেদিলেন তিনি। তার কান্না বিজড়িত কণ্ঠে স্বরে বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সকলকে কাঁদালেন। বুধবার রাতে থানা পুলিশ অফিসার, পুলিশ সদস্যদের আয়োজনে থানার গোল ঘরে অফিসার ইনচার্জ (ওসি) মো.আফজাল হোসেনকে বদলী জনিত কারণে সংবর্ধিত অনুষ্ঠানে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার সভাপতিত্ব করেন। সভা সঞ্চালনায় করেন এসআই তৈয়বুর রহমান। এসয় বক্তব্য রাখেন আগৈলঝাড় উপজেলা চেয়ারম্যন ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, ওসি মো. আফজাল হোসেন ও উপস্থিত অতিথীবৃন্দ।
ওসি মো.আফজাল হোসেন তার শেষ বক্তব্যে বলেন, আমি আগৈলঝাড়ায় কোন অন্যায়কারীদের প্রশ্রয় দেই নি। আমি যখনি কোন অপরাধী ধরেছি আগৈলঝাড়ায় কোন জনপ্রতিনিধি সেই আসামী ছাড়িয়ে নেওয়ার জন্য কোন প্রকার তৎবিরও করেনি। তিনি আরও বলেন, সরকারি চাকুরীতে বদলি একটি নিয়মিত বিষয়। যারাসরকারি চাকরী করেন তারা বিষয়টি খুব ভালো করেই জানে। আমি আগৈলঝাড়ায় মানুষের জন্য যতটা করি ঠিক ততটা আমার সহকর্মীদের জন্য করে থাকি। পুলিশের চাকরিটাই এমন। যখন কাউকে পুলিশ ন্যায় পাইয়ে দিবে তখন তার কাছে অত্যন্ত আস্থাভাজন হবে এবং অপর পরে কাছে শত্রু হিসেবে চিহ্নিত হবে। এটাই নিয়ম এবং এটাই সত্য। দুই পক্ষের মধ্যে এক পক্ষ বিষয়টি অন্য ভাবে নিবে। তিনি আগৈলঝাড়ায় গণমাধ্যমের কথা উল্লেখ করে বলেন, আমি এর পূর্বে বিভিন্ন জেলায় কাজ করেছি। কিন্তু আগৈলঝাড়ায় সাংবাদিক ও গণমাধ্যমে আমাকে যে পরিমাণ সহযোগিতা করেছে তা আমি অন্য কোথাও পাইনি। এর জন্য আমি সাংবাদিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। উল্লেখ্য- মো.আফজাল হোসেন গত ২০১৮ সালের অক্টোবর মাসের ৭ তারিখে আগৈলঝাড়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছিলেন। অফিস আদেশে তাকে গৌরনদী থানা অফিসার ইনচার্জ হিসেবে বদলী কারেছেন। একইভাবে গৌরনদী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম সরোয়ারকে আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ হিসেবে দিয়েছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION