1. bkhabor24@gmail.com : Molla Mohiuddin : Molla Mohiuddin
  2. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধুর সমাধিতে র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন’র শ্রদ্ধা নিবেদন পাটগ্রামে  হারিয়ে যাওয়া দুই শিশুকে পিতার কাছে হস্তান্তর গাইবান্ধায় জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কোটালীপাড়ায় অগ্নিকান্ডে ৪ টি দোকান ভস্মীভুত ভারতে যাবে আজ বাংলাদেশের পরীক্ষামূলক রেল ইঞ্জিন সকালে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি বগুড়া ধুনটে সাম্প্রদায়িক সম্প্রতির ঐতিহ্য ‘বউ মেলা’ অনুষ্ঠিত মির্জা ফখরুল সাহেব যা বলেন, তা নিজে বিশ্বাস করতে পারেন কিনা : কাদের অপরাধ করলে ছাড় নয় আইনের মুখোমুখী হতেই হবে “ স্বরাষ্ট্রমন্ত্রী বগুড়া চাঁদপুরস্থ দুর্গা মন্দির পরিদর্শন করলেন বিট পুলিশিং কমিটি

উজিরপুরে ডাক্তার দেখানোর কথা বলে বোনের জমি লিখে নেয়ার অভিযোগ

  • Update Time : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৪৫ জন পঠিত

বরিশাল থেকে এস এম ওমর আলী সানী,

বরিশালের উজিরপুরে বোনকে ডাক্তার দেখানোর কথা বলে প্রতারনার ফাঁদে ফেলে জমি লিখে নিয়েছে আপন ভাই বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায় উপজেলার জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের বছির উদ্দিন হাওলাদার মৃত্যুর পরে তার ছেলে ফরিদ হোসেন হাওলাদার ও তার মেয়ে মোসাঃ ইরিতোন নেছা ওয়ারিশ মূলে মুসলিম ফরায়েজ মতে জমি ভোগ দখল করে আসছে। ফরিদ হোসেন হাওলাদার ও তার দুই ছেলে রুবেল ও রাকিব, স্ত্রী লুৎফা বেগম মিলে ওই নারীর সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় জমি লিখে নেওয়ার পায়তারা চালিয়ে আসছিল। ইরিতোন নেছা তার ভাইদের আচার ব্যবহারে অসন্তুষ্ট হয়ে তার দুই ছেলেকে বাবার বাড়ির সম্পদ লিখে দেওয়ার সিদ্ধান্ত নেয়। এ কথা জানতে পেরে ফরিদ হোসেন হাওলাদার তার বোন ইরিতোন নেছাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ও ডাক্তার দেখানোর কথা বলে ৮ আগষ্ট উজিরপুর সাব রেজিস্ট্রি অফিসে নিয়ে প্রতারনার জালে ফেলে বোনের প্রাপ্ত প্রায় ২৮ শতাংশ জমির মধ্য থেকে ২১ শতাংশ জমি লিখে নিয়েছে।

বিষয়টি জানাজানি হলে ঘটনার ১দিন পর ইরিতোন নেছা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ফরিদ হোসেন, রুবেল, রাকিব, লুৎফা বেগমসহ ৫ জনকে আসামী করে অভিযোগ দায়ের করে। এ ব্যাপারে মডেল থানা কর্তৃপক্ষ উভয় পক্ষকে সমস্যা সমাধানের জন্য কাগজপত্র নিয়ে আসতে বললেও প্রতিপক্ষ ফরিদ হোসেন হাওলাদার গংরা এতে কর্ণপাত না করে কালক্ষেপণ করে। এ ছাড়া ইরিতোন নেছ্রা ছেলে গাফিরুল ইসলাম মামা মামী ও মামাত ভাইদের বিরুদ্ধে মায়ের সম্পত্তি প্রতারণার মাধ্যমে দলিল নেওয়ার প্রতিবাদে উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করে। অভিযুক্ত ফরিদ হোসেনের মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া যায়। ওই ভূমিদস্যু প্রতারকদের বিচারের দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন ভূক্তভোগী পরিবার।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION