1. bkhabor24@gmail.com : Molla Mohiuddin : Molla Mohiuddin
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় স্বতন্ত্র মাদ্রাসা জাতীয় করণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ঘাঘট নদীর তীব্র ভাঙনে দিশেহারা নদী পাড়ের মানুষ গাইবান্ধার সাঘাটায় নদীভাঙন হতে রক্ষার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাইবান্ধায় ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ উঠেছে জয়পুরহাটে পাঁচবিবি সীমান্তে বিজিবির হামলায় মুক্তিযোদ্ধার স্ত্রী আহত ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবীতে শিক্ষক সমাবেশ ও মানববন্ধন আগৈলঝাড়ায় ১৬০ দুর্গাপূজা মন্ডবে সরকারী ও এমপি’র অনুদান বিতরণ জেলা পরিষদের এক সদস্যের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে মামলা দায়ের গাবতলীতে শিশু অপহরণকালে জনতার হাতে আটক ৪ মঈনকে কৃষকলীগ কার্য নির্বাহী সদস্য করায় আগৈলঝাড়া আনন্দ র‌্যালী

সুস্থ ভাবে জীবন-যাবন করতে খেলাধুলার কোন বিকল্প নেই” সুলতান মাহমুদ খান রনি

  • Update Time : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০ জন পঠিত

বগুড়া থেকে মোঃ সবুজ মিয়া,

বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি বলেছেন, সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মনটাকে উৎফুল্ল রাখা যায়। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুবসমাজকে দূরে রাখে। প্রতিটি ক্লাবের মাধ্যমে বিভিন্ন ধরনের টুর্নামেন্ট আয়োজনের মধ্যদিয়ে সারাদেশে খেলাধুলায় অগ্রণী ভূমিকা রাখবে। গ্রামবাংলার ছোট ছোট টুর্নামেন্ট থেকে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্রীড়াঙ্গনে ব্যাপক ভূমিকা রেখেছেন। তাই সরকারের পাশাপাশি দেশের খেলাধুলাকে বহুদূর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান তিনি।শুক্রবার রাতে শহরের সেউজগাড়ী পালপাড়া পূজা মন্দির চত্বর বগুড়া স্পোর্টস ক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। ক্লাবের সভাপতি আহম্মেদ হোসেন নাঈমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী সিদ্দিক, সহ-দপ্তর সম্পাদক ও বাংলাদেশ স্পোর্টস এ্যাসোসিয়েশন জেলা শাখার সভাপতি মীর জুবায়ের হোসেন জয়।

জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম পারভেজ, আমন্ত্রিত অতিথি ছিলেন দৈনিক জয়যুগান্তর পত্রিকার ফটো সাংবাদিন ও বাংলাদেশ ব্লাড ব্যাংক বগুড়া শহর শাখার সভাপতি মামুনুর রশিদ মামুন, ছাত্রলীগ নেতা মিম পোদ্দার। এসময় আরো উপস্থিত ছিলেন বগুড়া স্পোর্টস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সুত্রধর, সদস্য আব্দুল্লাহ আল নোমান, আরাফাত হাসান শুভ, সজল সরদার, সেতু কুমার ও ডাইমোন্ড ইসলাম সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION